দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের হাকিমপুরে মাদক বিরোধি বিশেষ অভিযান চালানোর সময় পুলিশের উপর হামলা চালিয়েছে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীরা। এতে এক নারী পুলিশসহ দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

এ ঘটনায় অভিযান চালিয়ে ১৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে আটককৃতদের প্রেরন করা হয়েছে।

হাকিমপুর থানার ওসি (তদন্ত) রেজাউল করিম রেজা জানান, সোমবার বিকেলে হিলি সীমান্তের চুড়িপট্টি এলাকায় মাদক কেনা বেচা চলছে এমন সংবাদের ভিত্তিতে এএসআই জাহাঙ্গিরের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম অভিযানে যায়। এ সময় মাদক ব্যবসায়ী শিউলি আকতারের বাসায় পুলিশ অভিযানে গেলে বিষয়টি টের পেয়ে সে বাসার গেট বন্ধ করে দেয়।

পরে পুলিশ সদস্যরা গেট খোলার চেষ্টা করলে পূর্ব পরিকল্পিতভাবে এলাকার মাদক ব্যবসায়ীরা একত্র হয়ে পুলিশের উপর হামলা চালায়। এতে একজন নারীসহ তিনজন পুলিশ আহত হয়।

এরইমধ্যে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে পুলিশ টিম পাঠিয়ে সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে ওই ঘটনার সাথে জড়িত অভিযোগে ১০জনকে আটক করা হয়।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে পুলিশকে আহত করা ও সরকারি কাজে বাধা প্রদানের অভিযোগে মামলা করা হয়। এ ছাড়াও বিভিন্ন মাদক মামলায় আরও ৫জনকে আটক করা হয়।

আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে আটককৃতদের প্রেরন করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য