মাসুদ রানা পলক,ঠাকরগাওঃ ঠাকুরগাঁওয়ে কর্মরত দৈনিক জনকণ্ঠের নিজস্ব সংবাদদাতা এস,এম জসিম উদ্দিনকে জবাই করে হত্যার পর তার লাশ টুকরো টুকরো করবে বলে প্রকাশ্যে হুমকি দিয়েছে জোড়পূর্বক জসিমের বাবার জমি ও ঘর দখলকারী দুই ভাই। এ ব্যাপারে জসিম জীবনের নিরাপত্তা চেয়ে সদর থানায় একটি সাধারণ ডায়রী করেছেন।

জানা যায়, শুক্রবার রাতে সাংবাদিক জসিম শহরের কেন্দ্রীয় জামে মসজিদে তারাবি নামাজ শেষে রাত ১১টার দিকে বাসায় ফিরছিলেন। এসময় তিনি চৌরাস্তার পাশ্চিম পার্র্শ্বে জসিমের বাবার তৈরী কাঠের দোতলা “নিউ রজনীগন্ধা” নামে দোকান ঘরের সামনে পৌছালে সেখানে দাঁড়িয়ে থাকা এবং দীর্ঘদিন জোড়পূর্বক ওই ঘরটি দখল করে রাখা ঘোষপাড়া মহল্লার বাসিন্দা মরহুম নওয়াব আলী মোল্লার দুই ছেলে আব্দুল মান্নান মোল্লা ও তাঁর ছোট ভাই সুমন মোল্লা কোন কারণ ছাড়াই প্রকাশ্যে উদ্দেশ্য প্রণোদিত ভাবে জসিমের উপর হামলার উদ্দেশ্যে মারমুখী অবস্থায় ধেয়ে যায় এবং চিৎকার করে জসিমকে অকথ্য ভাষায় গালিগালাজসহ জসিমকে জবাই করে হত্যার পর তার লাশ টুকরো টুকরো করে ফেলবে বলে হুমকি দিতে থাকে।

এসময় আশপাশের লোকজন সেখানে উপস্থিত হয়ে জসিমকে উদ্ধার করে বাসায় পৌছাইতে সহায়তা করে। এমতাবস্থায় জসিম নিরাপত্তা হীনতায় ভূগতে থাকে।

পরে খবর পেয়ে অন্যান্য সংবাদকর্মী ও প্রেসক্লাবের সদস্যগন জসিমের বাসায় গিয়ে তাকে আশস্থ করে ঘটনার তীব্র নিন্দা জানায় এবং সবার পরামর্শে জসিম সদর থানায় একটি সাধারণ ডায়রি করে।

এব্যাপারে সদর থানার অফিসার্স ইনচার্জ (তদন্ত) প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য