দিনাজপুর সংবাদাতাঃ ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটী বলেছেন, বাংলাদেশ ভারতের মধ্যে সু-সর্ম্পক ঠিক থাকলে আগামী দশ-পনেরো বছরের মধ্যে ভিসা নাও লাগতে পারে। আমরা গত বছরে ১৪লাখ ভিসা বাংলাদেশের জনগনকে দিয়েছি। এখন প্রতি দিন ৮ হাজার ভিসা প্রদান করা হচ্ছে। ভিসার কাগজপত্র ঠিক থাকলে কাউকে ভিসা প্রাপ্তির ক্ষেত্রে কোন সমস্যা থাকবে না। তবে কিছু কিছু অভিযোগ আছে বর্ডারের ইমিগ্রেশনে যাত্রীরা হয়রানির শিকার হচ্ছে। বিষয়টি আমি দেখব।

১৮মে শনিবার দিনাজপুর প্রেসক্লাব আয়োজিত ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটী ও তার সহধর্মীনি সুনন্দা ভাটীকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু’র সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল। এসময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি আবু বকর সিদ্দীক, কংকন কর্মকার, সহ-সাধারন সম্পাদক রতন সিং, কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম ফুলাল, সাহিত্য ও পাঠাগার সম্পাদক কাশী কুমার দাস, সাংস্কৃতিক সম্পাদক জিন্নাত হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কৌশিক বোস, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন, নির্বাহী সদস্য বিপুল সরকার সানি, মোফাসিরুল রাশেদ মিলন।

এছাড়া প্রেসক্লাবের সাধারন সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। প্রেসক্লাবের সংবর্ধনা প্রদানের পরে বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ দিনাজপুর জেলা শাখার নেতৃবৃন্দ ও হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ দিনাজপুর জেলা শাখার নেতৃবৃন্দ তাদেরকে ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য