আরিফ উদ্দিন, গাইবান্ধাঃ দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি সাংবাদিক শাহরিয়ার কবির আকন্দের ওপর হামলা চালিয়ে গুরুতর আহত করার প্রতিবাদে গাইবান্ধার পলাশবাড়ীতে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে পলাশবাড়ী টেলিভিশন সাংবাদিক ফোরাম ও রিপোর্টার্স ইউনিটির যৌথ আয়োজনে স্থানীয় চৌমাথা মোড়ে ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রেস ক্লাব একাংশের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন চলাকালে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ মিডিয়া ইনস্টিটিউট সাংবাদিক কল্যাণ ট্রাস্ট-এর কেন্দ্রীয় মহাসচিব নুরুজ্জামান প্রধান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি আবুল কালাম আজাদ, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ফজলুল হক দুদু, সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার, পলাশবাড়ী টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি সিরাজুল ইসলাম রতন, সহ-সভাপতি আমিরুল ইসলাম কবির, রিপোর্টার্স ইউনিটির সভাপতি আশরাফুল ইসলাম ও সাংবাদিক হাসিবুর রহমান স্বপন প্রমুখ। মানববন্ধনে জেলা ও উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা সাংবাদিক শাহরিয়ার কবির আকন্দের ওপর হামলার ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে আসামীদের অবিলম্বে গ্রেফতারের দাবী জানান। অন্যথায় উত্তরাঞ্চলব্যাপী সাংবাদিকদের বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

উল্লেখ; ১৪ মে পলাশবাড়ী উপজেলা সদরের হরিনমারী গ্রামে বসতবাড়ীর উপর দিয়ে বিদ্যুৎ সংযোগের তারকে কেন্দ্র করে প্রতিবেশি শফিউল আযম বিটু কর্তৃক সাংবাদিক শাহরিয়ার কবির আকন্দের ওপর সুপরিকল্পিত ভাবে ক্ষুরের আঘাতে জখমসহ গুরুতর আহত করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য