দিনাজপুর সংবাদাতাঃ “প্রিয় দিনাজপুর শহরকে নিজেরাই পরিস্কার ও পরিচ্ছন্ন রাখি, পরিস্কার পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ” এই শ্লোগানকে সামনে রেখে পবিত্র রমজান মাসের পবিত্রতা রক্ষা করতে জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে শহরের ১২টি ওয়ার্ডে পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসুচী পালন করা হয়েছে।

সোমবার (১৩ মে) পরিষ্কার ও পরিচ্ছন্ন কর্মসূচীর অংশ হিসেবে ৩ ও ১০নং ওয়ার্ডে পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসুচীর উদ্বোধন করেন দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব।

কর্মসুচী চলাকালীন বক্তব্যে আবু ইবনে রজব বলেন, দিনাজপুর পৌরসভার বর্তমান অযোগ্য মেয়রের কারণে পৌর এলাকার ১২টি ওয়ার্ডে ময়লা-আবর্জনা, অপরিস্কার ড্রেন, ভাঙ্গা রাস্তায় পৌরবাসী জিম্মি হয়ে পড়েছে।

এ ছাড়া রমজানের পবিত্রতা রক্ষা করতে হুইপ ইকবালুর রহিম এমপির নির্দেশে পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসুচী হাতে নিয়েছে জেলা স্বেচ্ছাসেবকলীগ। পৌরবাসীর এ দুর্ভোগে আর যেন না পড়ে সে জন্য শহরের ১২টি ওয়ার্ডে আমরা শহর পরিষ্কার কর্মসুচী পালন করে যাচ্ছি।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি রাফিউল ইসলাম হিলু, সুমন পারভেজ, সাংগঠনিক সম্পাদক রাকিবুল সবুজ, তছলিম উদ্দীন, সহ-প্রচার সম্পাদক সাজিবুর রহমান সজিব, স্বেচ্ছাসেবকলীগ নেতা রাকিব, মারুফ রাসেল, রুবেল ইসলামসহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য