আরিফ উদ্দিন, গাইবান্ধাঃ স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) গাইবান্ধা জেলা শাখার ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

কেন্দ্রীয় কমিটির সভাপতি ও মহাসচিবের আদেশক্রমে দপ্তর সম্পাদক ডাঃ মোহাম্মদ এহসান উদ্দিন খান স্বাক্ষরিত এক পত্রে এ কমিটি অনুমোদন করা হয়। পূর্বের কমিটি বিলুপ্ত করা হয়। কমিটিতে ডাঃ মোঃ নজরুল ইসলামকে আহবায়ক ও ডাঃ মোঃ শাহিনুল ইসলাম মন্ডল শাহিনকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- ডাঃ শহিদুজ্জামান হারুন, ডাঃ মতিয়ার রহমান, ডাঃ ফজলুল করিম, ডাঃ আব্দুস সোবহান, ডাঃ নুরুজ্জামান আহম্মেদ, ডাঃ মোঃ শাহজাহান, ডাঃ শাহ আবু সৈয়দ মোস্তাক আহম্মেদ, ডাঃ অমল চন্দ্র সাহা, ডাঃ হারুন অর রশিদ, ডাঃ শেখ সুলতান আহমেদ সোহেল, ডাঃ সুলতান আরেফিন আরিফ, ডাঃ মোঃ দেলোয়ার হোসেন জীবন (ডেন্টাল সার্জন), ডাঃ মোসাঃ শাকিলা জান্নাতুল ফেরদৌস (ডেন্টাল সার্জন), ডাঃ দেবাশীষ মন্ডল অঙ্কুর, ডাঃ মাসরুফা রেজমিন, ডাঃ জাহেদী মাসুদ রুবেল, ডাঃ মোঃ আশরাফুল আলম, ডাঃ রিপন কুমার মুঙ্কাফী, ডাঃ ইলতুতমিশ পিন্টু, ডাঃ হাসান আল মুলক ও ডাঃ দীপঙ্কর শুভ্র।

নবনির্বাচিত নেতৃবৃন্দ গাইবান্ধা জেলা শাখার আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়ায় কেন্দ্রীয় নেতৃবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য