দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের হাকিমপুরে পুলিশের বিশেষ অভিযানে, মাদকপাচারকারী সহ ৭ জন আটক। হাকিমপুর থানা আমাদেরকে জানায় যে, হাকিমপুর থানা মাদকমুক্ত করতে, দিনাজপুর জেলার পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম (বিপিএম) ও সার্কেল মোঃ আখিউল ইসলাম দ্বয়ের সার্বিক তত্ত্বাবধানে,

গোপন সংবাদের ভিত্তিতে, হাকিমপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন এর নেতৃতে এসআই মোঃ রাকিব হোসেন, এসআই আমীর সোহেল, এস আই আঃ মান্নান, এ এস আই মোঃ আবুল কালাম সঙ্গীয় ফোর্স সহ হাকিমপুর পৌরসভার চারমাথা,দক্ষিন বাসুদেবপুর ও সাতকুড়ি এলাকায় পৃথক পৃথক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ।

অভিযানে, অভিনব কায়দায় সিলিন্ডারে ফেনসিডিল পাচারের সময় হাকিমপুর পৌরসভার ব্যাস্ততম এলাকা চারমাথা মোড়ে ২ জনকে হাতেনাতে আটক করে।এ সময়, তাদের কাছ থেকে অভিনব কায়দায় গ্যাস সিলিন্ডার মধ্যে রাখা ৭০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।আটককৃত মাদক পাচারকারীরা হচ্ছে, জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর গ্রামের মৃত বাহার উদ্দিনের ছেলে মোঃ দুলাল (৬০) ও আটাপাড়া এলাকার মৃত করাম শেখ এর ছেলে মোঃ মহির উদ্দিন (৫০)।

এদিকে উপজেলার সাতকুড়ি এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াবা সহ দুজনকে হাতেনাতে আটক করে। আটককৃত ইয়াবা কারবারিরা হচ্ছে, জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার দানেজপুর এলাকার মো: জামাল উদ্দিনের ছেলে মো : রেজা (২৫) ও হাসান আলীর ছেলে মোঃ উজ্জল মিয়া (২২)। এসময় তাদের ব্যবহৃত কাল রঙের ট্রিগার একটি মোটরসাইকেল ও ৫০ পিস্ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

অপরদিকে, উপজেলার দক্ষিণ বাসুদেবপুর এলাকার অভিযান চালিয়ে ইয়াবা ও হেরোইনসহ স্বামী-স্ত্রীকে আটক করা হয়। এসময় আটককৃত মাদক ব্যাবসায়ীদের কাছ থেকে ৫০ পিস্ ইয়াবা ট্যাবলেট ও ২০ পুড়িয়া হেরোইন উদ্ধার করা হয়।আটককৃত মাদক ব্যবসায়ীরা হচ্ছে, দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার দক্ষিণ বাসুদেবপুর এলাকার মৃত আনসার আলী মন্ডলের ছেলে মো মজিবুর রহমান (৫৫) ও তার স্ত্রী মোছাঃ রেবেকা বেগম (৪৫)। আটককৃত ৬ জন, সকল মাদক কারবারীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ও বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের পুর্বক বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হইয়াছে।

এছাড়া, ওয়ারেন্ট মুলে গ্রেপ্তার করিয়া আসামী মোঃ ময়নুল ইসলাম (৩৫) পিতা-মৃত নাছির উদ্দিন সাং-কৃস্টপুর থানা-হাকিমপুর জেলা- দিনাজপুর, কে বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে। ওসি আনোয়ার হোসেন বলেন যে, মাদকের বিরুদ্ধে আমরা যুদ্ধ ঘোষণা করেছি এবং এ যুদ্ধ অব্যাহত থাকবে, যতক্ষণ পর্যন্ত হাকিমপুর থানা মাদকমুক্ত না হবে। এজন্য আপনাদের মাধ্যমে হাকিমপুর থানা এলাকার সকল সচেতন নাগরিকদের আহ্বান জানাচ্ছি যে , মাদককে চিরতরে নির্মূল করতে আপনাদের একান্ত সহযোগিতা দরকার। আপনাদের সামান্য সহযোগিতা পারে হাকিমপুর উপজেলাকে মাদকমুক্ত উপজেলা হিসাবে ঘোষণা করতে। আপনাদের নিকট বিনীত অনুরোধ আপনারা পুলিশ তথ্য দিয়ে সহযোগিতা করুন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য