আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দোকানের ভেতরে ঢুকে গেছে। এতে ৭টি দোকান দুমড়ে মুচড়ে যায় ও ট্রাকটির চালক ও সহকারী চালক গুরুত্বর আহত হয়েছেন।

শনিবার (১১ মে) ভোরে উপজেলার মিলন বাজারে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন- সিরাজগঞ্জ জেলার সলঙ্গা উপজেলার আবুল কাশেমের ছেলে মিন্টু খন্দকার (২১) ও একই এলাকার আ. আলিম (৩০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার ভোরে লালমনিরহাট থেকে বুড়িমারীগামী একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ট-২০-৯১৪৮) বেপরোয়া গতিতে মিলন বাজারের কয়েকটি দোকানে ঢুকে যায় । এতে সাতটি দোকান দুমড়ে মুচড়ে যায় এবং দোকানে থাকা মালামাল লুটপাটসহ নষ্ট হয়।

ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা হলেন- ছকির উদ্দিন, ফজর আলী, আবুল কাশেম, জিয়াউল রহমান, আবু তালেব, কৃষ্ণ ও আবু সায়েদ। এতে প্রায় ২০ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে জানান তারা।

হাতীবান্ধা ফায়ার সার্ভিস ইনচার্জ মতিয়ার রহমান জানান, ভোরে বেপরোয়াভাবে ট্রাকটি মিলন বাজারের দোকানে ধাক্কা দিলে সাতটি দোকান দুমড়ে মুচড়ে যায়। চালক ও হেলপার ট্রাকের ভেতরে আটকে যায়।

আমরা ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে আসি। পরে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুইজনকেই উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

এ ব্যাপারে হাইওয়ে পুলিশ ইনচার্জ প্রসূন কান্তি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দোকান মালিকদের অভিযোগের প্রেক্ষিতেই ট্রাকটিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য