জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুরে মাদক ব্যবসায়ীর হামলায় পুলিশের একজন এএসআই সহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। গত ৯ মে বৃহস্পতিবার দিবাগত রাত ১০টার দিকে একাধিক মামলার পলাতক আসামী শীর্ষ মাদক ব্যবসায়ী হাসান আলীকে আটক করার সময় সৈয়দপুর থানার এএসআই নুর আমিন সহ আরও তিন পুলিশ সদস্যের ওপর হামলা চালায় সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী ও তাদের স্বজনরা। এসময় মাদক কারবারীদের হামলায় আহত হন পুলিশ সদস্য শওকত আলী, আবুল কালাম আজাদ ও গনেশ রায়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর দোলাপাড়ায় শীর্ষ মাদক ব্যবসায়ী হাসান আলীকে গ্রেফতারের জন্য পুলিশ তার বাড়িতে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় পুলিশ সদস্যরা তাকে আটক করে।

আটকের পর অন্যান্য মাদক ব্যবসায়ী ও তাদের স্বজনরা সংঘবদ্ধ হয়ে হাসানকে ছিনিয়ে নেয়ার জন্য পুলিশের ওপর হামলা চালায়। পরে গ্রামবাসীর সহায়তায় পুলিশের ওপর হামলাকারী লিটন হোসেনকে আটক করা হয়। পুলিশ মাদক ব্যবসায়ী হাসানের শরীরে তল্লাশী চালিয়ে ৮৮৫ পিস ইয়াবা উদ্ধার করে।

নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে মামলা দায়ের করা করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য