দিনাজপুর সংবাদাতাঃ জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, স্বাস্থ্যখাতের উন্নয়নের সুফল তৃণমূলে পৌঁছাতে হবে। জনগণের দোরগোড়ায় এ সেবা পৌঁছে দিতে চিকিৎসকদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। তৃণমূল জনগোষ্ঠীর জন্য স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে তিনি চিকিৎসকদের প্রতি উদাত্ত আহবান জানান।

৯ মে ২০১৯ বৃহস্পতিবার বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জাহাঙ্গীর কবির এর নিকট নতুন এ্যাম্বুলেন্স ও জীপ গাড়ির চাবি হস্তান্তর কালে এমপি মনোরঞ্জন শীল গোপাল এ আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন সিভিল সার্জেন আব্দুল কুদ্দুস, বীরগঞ্জ থানার ওসি সাকিলা পারভিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যার আয়শা আক্তার বৃষ্টি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম আলম ফিরোজ, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার আহবায়ক মো. কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী।

এদিকে দীর্ঘদিন পর কাহারোল উপজেলাবাসী পেল নতুন এ্যাম্বুলেন্স। সবার মন এ্যাম্বুলেন্স পেয়ে খুঁশি। দীর্ঘদিন ধরে কাহারোল স্বাস্থ্য কমপ্লেক্সের এ্যাম্বুলেন্সটি বিকল হয়ে পড়ে আছে এবং রোগীদের চরম দূর্ভোগ এই শিরোনামে বেশ কয়েকটি জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকায় সংবাদ প্রকাশ হওয়ার পর সরকারের উচ্চ মহলে দৃষ্টি গোচর হওয়ার কারণে এবং দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালের প্রচেষ্টায় স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের মাধ্যমে কমিউনিটি বেইজড হেলথ কেয়ার অপারেশনাল প্লানের আওতায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন এ্যাম্বুলেন্স প্রদান করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য