রাণীশংকৈল (ঠাকুরগাও) সংবাদাতাঃ রাণীশংকৈলে একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে প্রেমের নতুন ইতিহাস তৈরী করে গেল প্রেমিক যুগল সুনিল পাল (২৪) ও ইচ্ছা রাণী পাল (২১)। হৃদয়ের বাঁধ মানেনি একে অপরকে সারা জীবনে পাওয়ার স্বপ্নে বিভোর হয়েছিল।

গড়ে তুলেছিল দু’জনে শিরি-ফরহাদ আর চন্ডিদাস রজকিনিদের মতো প্রেমের ইতিহাস। পারিবারিক প্রতিবন্ধকতার কারনে জীবন বন্ধনে আসতে না পেরে আত্মহত্যার পথ বেছে নেয়। গত ৮ মে রাত সাড়ে নয়টার সময় একই রশিতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে এই প্রেমিক যুগল।

থানা ও স্থানীয় তথ্যমতে, রাণীশংকৈল উপজেলার কাশিপুর ছয়ভাগিয়া গ্রামের কন্ঠ কুমার পালের মেয়ের সাথে বালিয়াডাঙ্গী উপজেলার বেযুরঝাড়ি নয়াপাড়া গ্রামের খইখোয়া পালের ছেলে সুনীল পালের প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

পারিবারিকভাবে বিষয়টি জানাজানি হলে প্রেমে বাধা পড়ে। প্রেমের ঘটনাটি পারিবারিক কারনে এক পর্যায়ে প্রেমিক যুগলের বিপক্ষে অবস্থান নেয। প্রেমে ব্যার্থতার আঘাত সইতে না পেরে তারা একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার পথ বেছে নেয়।

৮ মে রাতে জগদল গোরস্থান সংলগ্ন আম গাছের ডালে প্রেমিক যুগলের লাশ দেখতে পাওয়া যায়। রাণীশংকৈল থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

এব্যাপারে রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মান্নান, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠান হয়েছে। এব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য