মাসুদ রানা পলক, ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো ‘বলাকা উদ্যান’ পরিদর্শন করেছেন। বুধবার বিকেলে তিনি সদর উপজেলার বড় খোচাবাড়ী এলাকার সদর উপজেলা পরিষদের পিকনিক স্পট “বলাকা উদ্যান” পরিদর্শন করেন।

তিনি বিভিন্ন রাইড ও বলাকা উদ্যানের বিভিন্ন দিক ঘুরে দেখেন। এ সময় সদর উপজেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তা ও দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। তিনি বলাকা উদ্যানকে আরও আধুনিক পিকনিক স্পট ও সমাবেশের যোগ্য করতে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। অরুনাংশু দত্ত টিটো সদর উপজেলা আ’লীগের সভাপতি ও পূজা উদযাপন পরিষদের সভাপতি। ব্যক্তিগত জীবনেও তিনি একজন জনপ্রিয় মানুষ। তৃনমুলে রয়েছে তার ব্যাপক জনপ্রিয়তা।

এর আগে গত বুধবার অরুনাংশু দত্ত টিটো চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহন করেন। ওই দিন উপজেলা পরিষদের প্রথম সাধারণ সভায় যোগ দেন। পরবর্তিতে দলীয় নেতা-কর্মী, সমর্থক, বিভিন্ন রাজনৈতিক দল, সরকারী, বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষজন তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

উল্লেখ্য যে, ১৮ মার্চ উপজেলা পরিষদের নির্বাচনে সদর উপজেলা আ’লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো ১ লাখ ২৬ হাজার ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দি ছিলেন ন্যাশনাল পিপলস পার্টি-এনপিপি’র রাজিউল ইসলাম।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য