দিনাজপুর সংবাদাতাঃ রেডক্রস-রেডক্রিসেন্ট আন্দোলনের প্রতিষ্ঠাতা জীন হেনরী ডুনান্টের ১৯১তম জন্মবার্ষিকী ও বিশ্ব রেডক্রস-রেডক্রিসেন্ট দিবস-২০১৯ উপলক্ষে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি দিনাজপুর ইউনিটের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

কমসূচীর মধ্যে ছিল ৮মে বুধবার সকাল ১০টায় পাহাড়পুর ইউনিট কার্যালয়ে জাতীয় ও রেডক্রিসেন্ট পতাকা উত্তোলন। সোয়া ১০টায় বর্ণাঢ্য র‌্যালী এবং র‌্যালী শেষে ইউনিট প্রাঙ্গণে আলোচনা সভা ও বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর সৈয়দ মোহাম্মদ হোসেন। ইউনিটের ভাইস চেয়ারম্যান মোঃ বজলুল হক এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউনিটের সেক্রেটারী মোঃ আলাউদ্দীন, দিনাজপুর সরকারি কলেজ ইউনিটের ভারপ্রাপ্ত অধ্যাপক শেখ মাহতাবুল হক মুকুট।

স্বাগত বক্তব্য রাখেন ইউনিটের পরিচালক মোঃ আকরাম আলী খান রানা। অন্যান্য’র মধ্যে বক্তব্য রাখেন নির্বাহী কমিটির সদস্য রনজিত কুমার সাহা। একই মঞ্চে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি দিনাজপুর সরকারি কলেজ ইউনিটের নতুন স্মরণিকার মোড়ক উন্মোচন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর সৈয়দ মোহাম্মদ হোসেন। এছাড়াও আলোচনা সভা শেষে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য