দিনাজপুর সংবাদাতাঃ ৮ মে বুধবার সকাল ১০টায় দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউট এর হলরুমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস, দিনাজপুরের আয়োজনে শিক্ষাঙ্গণে মাদকবিরোধী সচেতনতা সৃষ্টির লক্ষে আলোচনা সভা ও মাদক বিরোধী শপথ গ্রহণ অনুষ্ঠা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রকৌশলী মোঃ আব্দুল ওয়াদুদ মন্ডল। অনুষ্ঠানের সভাপতি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস দিনাজপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ রাজিউর রহমান এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের শিক্ষার্থী রেজা মাহমুদ, নুসরাত জাহান তন্নী, পাওয়ার এর চীফ ইন্সট্রাক্টর এসএম আহাসান আলী প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনায় চিলেন কম্পিউটার ইন্সট্রাক্টর প্রকৌশলী মোঃ শরিফ আহমেদ। আলোচনা সভা শেষে সকল শিক্ষার্থী এবং শিক্ষকদের সমন্বয়য়ে একটি মাদক বিরোধী শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, শিক্ষাঙ্গণে মাদক কোন প্রকারে যেন প্রবেশ না করতে পারে সে জন্য সকল শিক্ষার্থীদের ঐক্য গড়ে তুলে মাদকের বিরুদ্ধে স্বচ্চার ভূমিকা পালন করতে হবে।

প্রকৃত বন্ধু কখনো মাদকের সাথে সম্পৃক্ত থাকার জন্য আহবান কারবে না বরং মাদক থেকে বিরত রাখার জন্য সেই বন্ধুত্ব থেকে দুরে থাকার জন্য চেষ্টা করে। তাই আসুন আমরা সবাই মাদক নির্মুল করি ও সুন্দর একটি শিক্ষাঙ্গন এবং শিক্ষাঙ্গণের সুষ্ঠ শিক্ষার পরিবেশ তৈরী করি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য