কাহারোল (দিনাজপুর) সংবাদদাতাঃ জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বিশ্বের অনেক দেশের চেয়ে প্রযুক্তির দিক দিয়ে আমাদের বাংলাদেশ অনেক এগিয়ে আছে। বাংলাদেশের ১৬ কোটি মানুষের মধ্যে প্রায় ১০ কোটি মানুষ এখন ইন্টারনেট ব্যবহার করে। তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষা ক্ষেত্রে অনেক বেশি ভূমিকা রাখছে।

এ কারনে আজ প্রত্যন্ত গ্রামাঞ্চলের বিদ্যালয়গুলোতে প্রযুক্তি ব্যবহারের জন্য ল্যাপটপ ও মাল্টিমিডিয়া প্রজেক্টর দেওয়া হচ্ছে। তিনি উপস্থিত শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, আজকের প্রজন্ম আগামীদিনের ভবিষৎ। তাই সন্তানদের কম্পিউটার ব্যবহারে উৎসাহিত করতে হবে এবং নিজেরাও উৎসাহিত হবেন।

৮ মে বুধবার বিকাল ৩ টার সময় কাহারোল উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে টেকসই বাংলাদেশ বিনির্মাণে প্রাথমিক শিক্ষার গুণগত মান অর্জনের লক্ষ্যে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক সরবরাহকৃত মাল্টিমিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুল মালেক সরকার, রসুলপুর ইউনিয়নের চেয়ারম্যান সঞ্জয় কুমার মিত্র ও তারগা ইউনিয়নের চেয়ারম্যার মো. সাইফুল ইসলাম।

অনুষ্ঠানে ৪৪ টি মাল্টিমিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম প্রাথমিক সরকারি বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে প্রদান করেন এমপি গোপাল।

এদিকে কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ শফিউল আজম এর নিকট নতুন এ্যাম্বুলেসের চাবি হস্তান্তর ও বীরগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে টেকসই বাংলাদেশ বিনির্মাণে প্রাথমিক শিক্ষার গুণগত মান অর্জনের লক্ষ্যে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক সরবরাহকৃত মাল্টিমিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরন করেন এমপি মনোরঞ্জন শীল গোপাল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য