দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ফুলবাড়ী কেন্দ্রীয় শিশু ফোরামের উদ্যোগে ও দৈনিক দেশ মা পত্রিকার সহযোগিতায় মঙ্গলবার তিনদিন ব্যাপী শিশু ও কিশোর সাংবাদিক প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে প্রশিক্ষণ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুস সালাম চৌধুরী।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ফুলবাড়ী এপি’র পৃষ্ঠপোষকতায় এপি’র হলরুমে আয়োজিত প্রশিক্ষণে সভাপতিত্ব করেন ফুলবাড়ী থেকে প্রকাশিত দৈনিক দেশ মা সম্পাদক প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুস সালাম চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ এটিএম হামীম, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ফুলবাড়ী এপি’র ম্যানেজার স্বপন সিংহ।

অন্যান্যেদের মধ্যে বক্তব্য রাখেন ফুলবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আজকালের খবর প্রতিনিধি প্লাবন শুভ প্রমুখ। এতে উপজেলার বিভিন্ন এলাকার ৩০জন শিশু ও কিশোর অংশ নেয়।

উল্লেখ্য, আয়োজিত শিশু ও কিশোর সাংবাদিক প্রশিক্ষণ ৭,৮ ও ৯মে অনুষ্ঠিত হবে এবং সমাপনী অনুষ্ঠানে অংশগ্রহণকারি শিশু ও কিশোরদের মাঝে সনদপত্র বিতরণ করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য