টার্কি মুরগী পালন করলে তিন মাসের মধ্যে আকর্ষণীয় লাভ দেওয়ার প্রলোভন দিয়ে ক্ষুদ্র উদ্দ্যোক্তাদের কাছে প্রায় ১০ কোটি টাকা হাতিয়ে নিয়ে প্রতারণা করার অভিযোগে ঠাকুরগাঁওয়ে স্বপ্ননীল এগ্রো সার্ভিসেস লি: কো: চেয়ারম্যান সহ আরো তিন জনকে আটক করেছে ঠাকুরগাঁও ডিবি পুলিশ।

গতকাল সোমবার সৈয়দপুর বিমানবন্ধর থেকে তাদের আটক করা হয় বলে জানান ডিবি পুলিশের ওসি রফিকুল ইসলাম।

আটককৃতরা হলেন, স্বপ্ননীল এগ্রো সার্ভিসেস লিমিটেড কোম্পানীর চেয়ারম্যান সালমান ওরফে সানি (৩২), তার স্ত্রী রওশন আরা (২৮) ও ভাতিজা আবু সালেম রাসেল (২৩)।

ডিবি ওসি জানান, আটককৃত সানি ঠাকুরগাঁও দিনাজপুর ও পঞ্চগড় জেলার সাধারণ মানুষকে টার্কি মুরগী পালনে আকর্ষনীয় লাভ দেওয়ার প্রলোভন দেখিয়ে টার্কি মুরগীর প্যাকেজ কিনতে উদ্বুদ্ধ করে। উদ্দোগক্তাদে কাছে টার্কি মুরগী দিয়ে নগদ টাকা হাতিয়ে নেয় সানি। পরবর্তীতে মেয়াদ শেষে ওই সব উদ্যোগক্তাদের নিকট হতে পালিত মুরগী নিয়ে কাউকে চেক আবার কাউকে সাদা কাগজে রশিদ দিয়ে কোম্পানীর চেয়ারম্যান ও মহাব্যাবস্থাপক সহ অন্যান্যরা গা ঢাকা দেয়।

স্বপ্ননীল কোম্পানীর চেয়ারম্যান সানি সোমবার সৈয়দপুর বিমান বন্দর থেকে বিমানে ঢাকা এবং পরবর্তীতে বিদেশে পাড়ি দেওয়ার চেষ্টা চালায়। গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁও ডিবির একটি ফোর্স তাকে বিমানবন্দর থেকে আটক করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার স্ত্রী রওশন আরা এবং ভাতিজা আবু সালেম রাসেলকে আটক করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য