দিনাজপুর সংবাদাতাঃ “জীবন বাঁচান, আওয়াজ তুলুন” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে দিনাজপুর জেলা প্রশাসন এর আয়োজনে এবং বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) এর সহযোগিতায় ০৬ মে থেকে ১২ মে ২০১৯ পর্যন্ত বিশ্ব নিরাপদ সড়ক সপ্তাহ এর শুভ উদ্ভোধন অনুষ্ঠিত হয়। ৫ম বিশ্ব নিরাপদ সড়ক সপ্তাহ ২০১৯ উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে দিবসটি পালিত হয়।

নিরাপদ সড়ক সপ্তাহ উপলক্ষ্যে অনুষ্ঠান কর্মসূচিগুলোর মধ্যে ০৬ মে নিরাপদ সড়ক সপ্তাহের উদ্ভোধনী দিনে জেলা প্রশাসন চত্তর হতে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এই সময় নিরাপদ সড়ক সপ্তাহ উপলক্ষ্যে বিভিন্ন জনের হাতে প্লে কার্ড, ফেস্টুন ও বেনারে সম্বলিত স্লোগানে নিরাপদ সড়কের জন্য জন সচেতনতা সৃষ্টির লক্ষ্যে গণসংযোগ করা হয় এবং জনগণকে জীবন রক্ষার্থে যানবাহন চালানোর ক্ষেত্রে সর্তকতা অবলম্বন সহ হেলমেট পরিধান, ট্রাফিক সিগন্যাল মান্য করা সহ একাধিক সর্তকতা অবলম্বন বিষয়ক কর্মসূচি পালন করা হয়।

উক্ত র‌্যালিতে অতিরিক্ত পুলিশ সুপার দিনাজপুর সদর সার্কেল সুশান্ত সরকার, টি.আই সাদাকাতুল বারী সহ বিআরটিএ ও অন্যান্য দপ্তরের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী এ সময় উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য