দিনাজপুর সংবাদাতাঃ বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র মুক্তির দাবীতে দিনাজপুর জেলা মহিলাদলের উদ্যোগে মানববন্ধন কর্মসুচী পালন করা হয়েছে।

শুক্রবার (৩ মে) সকাল ১১টা হতে সাড়ে ১১টা পর্যন্ত আধা ঘন্টাব্যাপী নিমতলাস্থ দিনাজপুর প্রেসক্লাবের সামনে জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক ও পৌরসভার কাউন্সিলর শাহিন সুলতানা বিউটি’র নেতৃত্বে এই মানববন্ধন কর্মসুচী পালন করা হয়।

মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির রংপুর বিভাগীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম জেলা ইউনিটের সভাপতি এ্যাড. আব্দুল হালিম ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড. মো. মোফাজ্জল হোসেন দুলাল।

মানববন্ধনে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক বখতিয়ার আহম্মেদ কচি, জেলা মুক্তিযোদ্ধা দলের সভাপতি মো. মকশেদ আলী মঙ্গলিয়া, মুক্তিযোদ্ধা দল নেতা অধ্যাপক মো. কামরুজ্জামান, জেলা বিএনপির সদস্য শরিফ জাকির হোসেন হিরা, জেলা যুবদলের সহসভাপতি মো. শামিম খান, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মো. শাহিন, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক মো. শাহজাহান আলী, জেলা মহিলাদলের সহসভাপতি জিনাত আরা, পৌর মহিলাদলের সভাপতি মোছাঃ জেসমিন, সাধারণ সম্পাদক নুরজাহান পুতুল, মহিলাদল নেত্রী শুভ্রা, সায়েকা, ফাতেমা, সুমীসহ মহিলাদলের অন্যান্য নেতাকর্মী, বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদল ও অন্যান্য অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মী অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র মুক্তির দাবী জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য