দিনাজপুর সংবাদাতাঃ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়া বান্ধব সরকার উল্লেখ করে বলেন, দেশের ক্রীড়া অঙ্গনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার যে উন্নয়ন সাধিত করেছে অতিতে কোন সরকারেই তা করেনি।দিনাজপুর এখন খেলাধুলায় শুধু ভরপুর নয়, দিনাজপুরের সন্তানরা ক্রীড়াঙ্গনে নিজেদের অবস্থান সুদৃঢ় করে বিশ্বের দরবারে দিনাজপুরে মুখ উজ্জল করেছেন।

লিটন ও ধীমান দাস তাদের মধ্যে উল্লেখ যোগ্য। তিনি বলেন, ক্রীড়া পল্লী সৃষ্টি করে দিনাজপুরের ক্রীড়াঙ্গনে খেলাধুলায় মুখরিত করা হয়েছে। মাদকের বিরুদ্ধে খেলাধুলাই একমাত্র পারে আমাদের তরুন ও যুব সমাজকে সঠিক পথপরিচালিত করতে। মাদকের ভয়াল থাবা থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নাই।

০৩ মে শুক্রবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর বিকেএসপি আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রের আয়োজনে তৃণমুল পর্যায়ে ক্রীড়া প্রতিভা অন্বেষণ ও নিবিড় প্রশিক্ষণ কার্যক্রম ২০১৯ এর সনদপত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিকেএসপির ভারপ্রাপ্ত উপ-পরিচালক আখিনুর জামানের সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার মোঃ ফিরুজুল ইসলাম ফিরোজ, দিনাজপুর ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, সদর উপজেলা পরিষদের সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য