কুড়িগ্রামের নাগেশ্বরীতে আরডিআরএস বাংলাদেশের উদ্যোগে প্রবীণদের মাঝে পরিপোষক ভাতা, প্রবীণ সম্মাননা ও শ্রেষ্ঠ সন্তান সম্মাননা প্রদান করা হয়েছে।

প্রবীণ জনগোষ্ঠির জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায়, আরডিআরএস বাংলাদেশ এর বাস্তবায়নে এবং পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগিতায় ২ মে বৃহস্পতিবার দুপুরে উপজেলার বেরুবাড়ি শাখা কার্যালয় সংলগ্ন প্রতিভা প্রি-ক্যাডেট স্কুল মাঠে এ অনুষ্ঠান হয়। এ সময় ৭৫ জন প্রবীণের মাঝে ১২শ টাকা করে ৯০ হাজার টাকা বয়স্ক ভাতা প্রদান করেন এবং শ্রেষ্ঠ সন্তানদের সম্মাননা প্রদান করেন অতিথিবৃন্দ।

আরডিআরএস বাংলাদেশ, নাগেশ্বরী ইউনিটের রিজিওনাল ম্যানেজার বিদ্যুৎ কুমার সাহার সভাপতিত্বে এবং সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী জাহাঙ্গীর আলমের সঞ্চালণায়, অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. মোস্তফা জামান, মহিলা ভাইস চেয়ারম্যান আমিনা বেগম অনন্যা, আরডিআরএস বাংলাদেশের রংপুর শাখার সমন্বয়কারী গৌতম কুমার হালদার, অরুণ চন্দ্র কীর্তনীয়া, প্রোগ্রাম কর্মকর্তা মনিন্দ্রনাথ সরকার, বেরুবাড়ী ইউপি চেয়ারম্যান আবদুল মোতালেব, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোলায়মান আলী, এলাকা ব্যবস্থাপক বেলাল হোসেন, ইউপি সদস্য জামান উদ্দিন প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য