দিনাজপুর সংবাদাতাঃ ধানের ওজনে অনিয়ম, সরকারি রেট অনুযায়ী সরাসরি কৃষকদের নিকট ধান ক্রয়সহ ৯দফা দাবি আদায়ের লক্ষ্যে বাংলাদেশ কৃষক সমিতি মানববন্ধন কর্মসূচী ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেছে।

৩০ এপ্রিল মঙ্গলবার বাংলাদেশ কৃষক সমিতি দিনাজপুর জেলা কমিটির সভাপতি বদিউজ্জামান বাদল ও সাধানর সম্পাদক দয়ারাম রায় স্বাক্ষরিত জেলা প্রশাসক বরাবর প্রেরিত স্মারকলিপিতে বলা হয়, দিনাজপুর বাংলাদেশের খাদ্য ভান্ডার হিসাবে পরিচিত একটি জেলা। অথচ এই জেলাটি এদেশের দ্বিতীয় দরিদ্রতম জেলা। ফসলের লাভজনক দাম না পাওয়ায় দিনাজপুরের কৃষকদের অবস্থা খুবই সংকটাপন্ন।

কৃষকদের এই সংকট থেকে মুক্ত করতে তথা কৃষকের অস্তিত্ব রক্ষার্থে বাংলাদেশ কৃষক সমিতি দিনাজপুর জেলা কমিটির পক্ষ থেকে ৯দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে স্মারকলিপি প্রদান করেন।

স্মারকলিপি গ্রহন করেন জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষক সমিতির সহ-সভাপতি মোহাম্মদ আতলাফ হোসাইন, দিনাজপুর টিইউসি সভাপতি এ্যাডঃ মেহেরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মোস্তাকিম আলী, কৃষক নেতা আবুল কালাম আজাদ, ইকবাল হাসান সিদ্দিকী, আশিষ সরকার মুন্না, যুব নেতা অমৃত কুমার রায় প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য