চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ আগুন নিয়ন্ত্রন ও দূর্যোগ মোকাবিলায় শিক্ষার্থীদের মাঝে সচেতনতা ও বাস্তবমূখী প্রশিক্ষনের লক্ষ্যে দিনাজপুরের চিরিরবন্দরে অগ্নি নির্বাপন মহড়া অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১ টায় চিরিরবন্দর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে চিরিরবন্দর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এ আয়োজন করে।

দিনাজপুর-৪ আসনের জাতীয় সংসদের সংসদ সদস্য ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মহড়া প্রত্যক্ষ করেন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম রব্বানীর সভাপতিত্বে মহড়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে দিনাজপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোঃ রফিকুজ্জামান, এমপি পতœী মিসেস শাহিন আলী, চিরিরবন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তারিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান জ্যোতিষ চন্দ্র রায়, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ লায়লা বানু, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আইয়ুবুর রহমান শাহ, সাধারণ সম্পাদক, চিরিরবন্দর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মোঃ সারোয়ার হোসেন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দসহ এলাকার সর্বস্তরের হাজারেরও অধিক মানুষ মহড়া প্রত্যক্ষ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য