আরিফ উদ্দিন, গাইবান্ধাঃ গাইবান্ধার পলাশবাড়ীতে অটিজম ও নিউরো-ডেভেলপমেন্টাল ডিজএ্যাবিলিটিজ (এনডিডি) বিষয়ক উপজেলা পর্যায়ে এক ওরিয়েন্টেশন ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দিনব্যাপী উপজেলা পরিষদ টাউন হলরুমে ন্যাশনাল একাডেমি ফর অটিজম এন্ড নিউরো ডেভেলপমেন্টাল ডিজএ্যাবিলিটিজ (এনএএএনডি) মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগের আয়োজনে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারি কমিশনার (ভূমি) মো. আরিফ হোসেনের সভাপতিত্বে ওয়ার্কশপে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান এএসএম রফিকুল ইসলাম রিপন, মোছা. আনোয়ারা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ওয়াজেদ আলী, উপজেলা নির্বাচন অফিসার শাহীনুর আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহা. মাহতাব হোসেন, উপজেলা সহকারি শিক্ষা অফিসার একেএম আব্দুস ছালাম, সাবদিন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নির্মল মিত্র ও প্রেসক্লাব একাংশের সভাপতি রবিউল ইসলাম পাতা প্রমুখ।

ওরিয়েন্টেশন ওয়ার্কশপে কো-অডিনেটর হিসেবে ছিলেন গাইবান্ধা সরকারি কলেজের অধ্যাপক সামিউল ইসলাম ও টেইনার হিসেবে ছিলেন পলাশবাড়ী সরকারি কলেজের প্রভাষক রাজিব আহম্মেদ।

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন বঙ্গবন্ধু বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম বাবলু।

এসময় ওয়ার্কশপে উপজেলার মাধ্যমিক পর্যায়ের বিদ্যালয় সমূহের প্রধান শিক্ষক, সাংবাদিক ও প্রতিবন্ধী শিশুদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য