দিনাজপুর সংবাদাতাঃ চিরিরবন্দরে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ৫টি গরু পুড়ে মারা এবং ৭টি পরিবারের নগদ আড়াই লক্ষ টাকাসহ কমপক্ষে ২০ লক্ষ টাকার মালামাল ভস্মিভূত হয়েছে। নীলফামারীর সৈয়দপুর দমকল বাহিনীর সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

এ অগ্নিকান্ডের ঘটনাটি গত গতরাত আনুমানিক ২টায় উপজেলার ফতেজংপুর ইউনিয়নের চকগোবিন্দ মাঝাপাড়ায় ঘটেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, তৌহিদুল ইসলামের রান্নাঘর থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে। রাত আনুমানিক ২টার দিকে হঠাৎ আগুন দাউ দাউ করে জ্বলে উঠে চারিদিকে ছড়িয়ে পড়ে। প্রথমে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। কিন্তু বাড়িতে রক্ষিত গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হলে কেউ আর সাহস এগিয়ে আসলে সাহস পাননি ফলে নীলফামারীর সৈয়দপুর দমকল বাহিনীকে খবর দেয়া হয়। দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

অগ্নিকান্ডে মো. আলতাব হোসেন মাস্টারের নগদ দেড় লাখ টাকাসহ ৪টি ঘর, শহিদুল ইসলামের ৫টি ঘর, তৌহিদুল ইসলামের নগদ ৫০/৬০ হাজার টাকাসহ ৩টি ঘর, আক্কাস আলীর নগত ১০ হাজার টাকাসহ ৩টি ঘর, হামিদুল ইসলামের নগদ ৩০ হাজার টাকাসহ ৩টি ঘর, সালাউদ্দিনের ২টি ঘর এবং গোলাম মোস্তফার ২টি ঘর পুড়ে গেছে। অগ্নিকান্ডে তৌহিদুল ইসলামের ৩টি গরু ও আক্কাস আলীর ২টি গরু পুড়ে মারা যায়।
উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম রব্বানী অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের জন্য নগদ ৬হাজার টাকা, ২ বাণ টিন ও ১০ কেজি করে চাল বিতরণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য