কাহারোল (দিনাজপুর) সংবাদদাতাঃ কাহারোলে রাস্তার সরকারি কাজ কর্তন করিয়া চুরির দায়ে ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের।

দিনাজপুরের কাহারোল উপজেলার ৪নং তাড়গাঁও ইউনিয়ন পরিষদের তারাপুর গ্রামের মহিলার মোড় নামক স্থানে বিভিন্ন প্রজাতির রাস্তার সরকারি গাছ কর্তন ও চুরি করে নিয়ে যাওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাসিম আহমেদ গাছ চুরির বিষয়টি জানতে পেরে তিনি কাহারোল উপজেলা সামাজিক বনবিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শরিফুল ইসলামকে ঘটনাস্থলে যাওয়ার নির্দেশ প্রদান করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে বনবিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছালে আসামীগণ কর্তন করা গাছ ফেলে পালিয়ে যায়।

তাৎক্ষনিক সকল গাছ একত্রে করে গাছ সমূহের প্রজাতি ভিত্তিক পরিমাপ গ্রহণ ও জব্দ তালিকা করেন। গাছ সমূহ উপজেলা পরিষদের হেফাজতে রাখা হয়। যাহার আনুমানিক মূল্য ৪০ হাজার টাকা।

এব্যাপারে কাহারোল থানায় গত ২৮ এপ্রিল ৩৭৯/৪২৭ দন্ড বিধি ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে, মামলা নং- ০৭/২০১৯। আসামীগণ (১) শ্রী ভবানী রায় (৪৫), পিতা-মৃতঃ গলিয়া রায়, গ্রাম- বাসুদেবপুর, (২) শ্রী রাজ কুমার রায় (৩৪), পিতা-মৃতঃ নীল চরন রায়, গ্রাম- কাকোর, (৩) শ্রী শংকর রায় (৪০), পিতা- দীজেন চন্দ্র রায়, গ্রাম- ডহচী, সকলের উপজেলা- কাহারোল, জেলা- দিনাজপুর।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য