দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) প্রতিপক্ষের হামলায় ওয়াজেদল্লাহ সাকী (২১) নামে ১ শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। তাকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ রোববার (২৮ এপ্রিল) বিকেল ৪টায় হাবিপ্রবির ১ম গেটের সামনের সড়ক বাসেরহাটে এই ঘটনা ঘটে। ওয়াজেদুল্লাহ সাকী হাবিপ্রবির কৃষি অনুষদের সেমিষ্টার ২, লেভেল ২ এর শিক্ষার্থী ও তাজউদ্দীন হলের থাকেন।

হাবিপ্রবির রেজিষ্ট্রার প্রফেসর ড. মোঃ ফজলুল হক ও কৃষি অনুষদের ডীন প্রফেসর ড. ভবেন্দ্র কুমার বিশ্বাস শিক্ষার্থীর উপর হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে বিশ্ববিদ্যালয়ে ফাইনাল পরীক্ষা শেষে হাবিপ্রবির সামনে বাসেরহাটে নেপালী সহপাঠীর জন্মদিনের জন্য কেক কিনতে যান সাকী।

কেক কিনে ফেরত আসার সময় ১ম গেটে আসলে ৪ জন  প্রতিপক্ষ ধারালো অস্ত্র দিয়ে সাকীর উপর হামলা করে।

এসময় আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে সহপাঠীরা সাকীকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাষ্টার মাসুদ রানা জানান, আহত সাকীর মাথায় ১০টি সেলাই পড়েছে। এছাড়াও তার বাম হাত ভেঙ্গে গেছে ও মেরুদন্ডে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য