কারিগরি বোর্ডের নার্সিং শিক্ষা পরিচালনায় সাংঘর্ষিক ও বিতর্কিত আইন বাতিলসহ তিনদফা দাবীতে দিনাজপুরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে বাংলাদেশ ডিপ্লোমা স্টুডেন্ট নার্সেস ইউনিয়ন, দিনাজপুর জেলা শাখা।

আজ রবিবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুর প্রেসক্লাবের সামনের সড়ক বন্ধ করে তারা মানববন্ধন করে। এ সময় এ সড়কে কিছুক্ষনের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়।
এর আগে দিনাজপুর শহরের প্রধান প্রধান সড়কে তারা বিক্ষোভ মিছিল করে।
মানববন্ধন ও বিক্ষোভে নেতৃত্ব দেন বাংলাদেশ ডিপ্লোমা স্টুডেন্ট নার্সেস ইউনিয়ন, দিনাজপুর জেলা শাখার সভাপতি আবু হান্নান মজুমদার জাহিদ ও সাধারন সম্পাদক শ্যামল মিয়া।

বিক্ষোভ মিছিলে ও মানববন্ধনে দিনাজপুরের আনোয়ারা নার্সিং কলেজ, গ্রীনলাইফ নার্সিং ইন্সটিটিউট, নার্সি ইন্সটিটিউট দিনাজপুর ও কেয়ার নার্সিং কলেজের শত শত নার্সেস স্টুডেন্টরা এতে অংশগ্রহণ করে।

দাবী তিনিটি হলো- (১)কারিগরি বোর্ডের নার্সিং শিক্ষা পরিচালনায় সাংঘর্ষিক ও বিতর্কিত আইন বাতিল করতে হবে। (২)বাংলাদেশ নার্সিং ও মিডওয়াফারি কাউন্সিল এর নিবন্ধন ব্যতিত কোন শিক্ষার্থীকে নার্সিং পেশায় অন্তভূক্ত করা যাবে না। (৩)বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড এর চতুরতায় পরিচালিত এসব কোর্স অনতিবিলম্বে বন্ধ করাতে হবে এবং লাইসেন্স পরিক্ষার সময়সুচী অতি দ্রুত ঘোষনা করতে হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য