দিনাজপুর সংবাদাতাঃ গ্রামীণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (ভারপ্রাপ্ত) বাবুল সাহা বলেছেন, দেশের আর্থ-সামাজিক উন্নয়নে গ্রামীণ ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে। মনে রাখতে হবে শুধু ব্যাংকের লাভ নয় গ্রামীণ জনপদের সাধারণ মানুষের উন্নয়নে আর্থিক সহযোগিতা প্রদানের লক্ষে গ্রামীণ ব্যাংক তৃণমূল পর্যায়ে ব্যাংকিং সেবা প্রদান করে যাচ্ছে।

২৮ এপ্রিল রোববার দিনাজপুর শিশু একাডেমী মিলনায়তনে গ্রামীণ ব্যাংক দিনাজপুর যোন আয়োজিত সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে অত্যন্ত জাঁকজমকপূর্ণ ও বর্নিল পরিবেশের মধ্য দিয়ে অনুষ্ঠিত গ্রামীণ ব্যাংকের কর্মী সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

গ্রামীণ ব্যাংকের যোনাল ম্যানেজার মোঃ আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপ-ব্যবস্থাপনা পরিচালক আবুল খায়ের মোঃ মনিরুল হক, শাখা পরিচালনা বিভাগ পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক মোঃ শাহাদাৎ হোসেন ও যোনাল অডিট অফিসার মোঃ আসাদুজ্জামান।

সঞ্চালকের দায়িত্ব পালন করেন যোনাল অফিসের প্রশাসনিক কর্মকর্তা নিখিল চন্দ্র সরকার। গ্রামীণ ব্যাংকের কার্যক্রমকে গতিশীল করতে এবং কু-ঋণের হাত থেকে ব্যাংককে রক্ষা করতে যেসব কর্মকর্তা কর্মচারী অক্লান্ত পরিশ্রম করছেন তাদেরকে ব্যাংকের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথি।
ন রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য