দিনাজপুর সংবাদাতাঃ ২৮ এপ্রিল রোববার সকাল ১১টায় সমন্বিত জেলা কার্যালয় দিনাজপুর দুর্নীতি দমন কমিশন এর উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান এর নেতৃত্বে সহকারী পরিচালক মোঃ আহসানুল কবীর পলাশ, সহকারী পরিদর্শক মোঃ ওবায়দুর রহমান, ডাটা এন্ট্রি. কন্ট্রোল অপারেটর মোঃ শাহাজাহান আলী সমন্বয় গঠিত একটি দল গোপন সূত্রে সংবাদ পেয়ে দিনাজপুর উপ-কর কমিশনারের কার্যালয়ে সার্কেল-২ দিনাজপুর কর অঞ্চল রংপুর বালুবাড়ী কার্যালয়ে অভিযান চালায়।

এসময় বালুবাড়ী কার্যালয়ের সহকারী কর কমিশনার নাজনীন আক্তার নিপা’র নিকট হতে বিভিন্ন কাগজপত্র, খাতাপত্র দেখে প্রাথমিক তদন্ত করেন।

কর্মকর্তারা জানান, কর আফিসের আদায়কৃত টাকা জ্বালিয়াতির মাধ্যমে উত্তোলনপূর্বক আত্মসাতের বিষয়ে অভিযান চালানোর উদ্দেশ্যে এখানে এসেছি।

তারা বলেন, কর অঞ্চলের আদায় করা টাকা সু-নির্দিষ্ট সরকারি একাউন্টে না রেখে উক্ত টাকা আত্মসাদ করা হয়েছে বলেন প্রাথমিক তদন্তে জানা গেছে।

কর্মকর্তারা জানান, প্রায় ১০ লক্ষ টাকা রাজস্ব খাতে জমা না করে অন্য একাউন্টে জমা রাখা হয়েছে। দিনাজপুর দুর্নীতি দমন কমিশনের সদস্যরা এর পর সোনালী ব্যাংক কর্পোরেট শাখায় দুর্নীতির বিরুদ্ধে অভিযান পরিচালনার জন্য যায়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য