ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ “আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার,শেখ হাসিনার অঙ্গীকার, গৃহহীন কেউ থাকবে না আর” এ প্রতিপাদ্য নিয়ে দিনাজপুরের ঘোড়াঘাটের পালশা ইউনিয়নে ২৯ টি ভূমিহীন পরিবারের অনুকূলে কবুলিয়ত দলিল হস্তান্তর করা হয়েছে।

গতকাল উপজেলা প্রশাসনের আয়োজনে পালশা ইউনিয়ন পরিষদে উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানমের সভাপতিত্বে প্রধান অতিথি দিনাজপুরের জেলা প্রশাসক মাহমুদুল আলম ২৯ টি ভূমিহীন পরিবারের অনুকূলে কবুলিয়ত দলিল হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন পালশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবিরুল ইসলাম, সচিব বিষ্ণু সরকার,পরিষদের সদস্যরা।

ওই দিন জেলা প্রশাসক মাহমুদুল আলম ঘোড়াঘাট উপজেলায় সর্ব প্রথম প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ভাষা আন্দোলন ও শহীদ দিবস সম্পর্কে জানতে ও শিখতে শহীদদের স্মরনে শ্রদ্ধা নিবেদন করার জন্য ঘোড়াঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনারের ভিত্তি প্রস্তরের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার অতুল রায়, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল হাই মন্ডল, ওই বিদ্যালয়ের সভাপতি, সদস্য, প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকরা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য