দিনাজপুর সংবাদাতাঃ বেসরকারি শিক্ষক-কর্মচারীদের বেতন থেকে অবসর সুবিধা বোর্ড ও কল্যান ট্রাস্ট এর জন্য ১০% কর্তনের আদেশের প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ মিছিল এবং উপজেলা প্রশাসনের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ শিক্ষক সমিতি দিনাজপুর সদর উপজেলা শাখা।

২৫ এপ্রিল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুর সদর উপজেলা পরিষদের সম্মুখ সড়কে বেসরকারি শিক্ষক-কর্মচারীদের বেতন থেকে অবসর সুবিধা বোর্ড ও কল্যান ট্রাস্ট এর জন্য ১০% কর্তনের আদেশের প্রতিবাদে বাংলাদেশ শিক্ষক সমিতি দিনাজপুর সদর উপজেলা শাখার আয়োজনে মানববন্ধন কর্মসূচীতে সদর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মোঃ আব্দুল হামিদ এর সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন জেলা শিক্ষক সমিতির সভাপতি মোঃ মাতলুবুল মামুন, সহ-সভাপতি মোঃ ফজলুর রহমান।

স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ মাসউদ আলম। যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ লোকমান হাকিম এর পরিচালনায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা শিক্ষক সমিতির সহ-সভাপতি মোঃ সামিনুর রহমান, কোষাধ্যক্ষ একেএম ফজলুল হকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মাববন্ধন শেষে সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফিরুজুল ইসলাম এর মাধ্যমে বাংলাদেশ শিক্ষক সমিতি দিনাজপুর সদর উপজেলা শাখার নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করে। এর পূর্বে শিক্ষক সমিতির বিক্ষোভ মিছিল উপজেলা প্রশাসনের সড়ক প্রদক্ষিন করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য