সংবাদ সম্মেলনঃ সম্পূর্ন অবৈধ ও অগঠনতান্ত্রিক ভাবে বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি(বাকশিস)‘র দিনাজপুর জেলা কমিটি ঘোষনা করে সামাজিক যোগাাযোগ মাধ্যম ও পত্রিকায় এবং পরিচিতি সভার প্রচারনা চালানোর প্রতিবাদ ও নিন্দা করেছেন শিক্ষক সমিতির সদস্য ও নেতৃবৃন্দ।

বিকেলে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলন করে বাকশিস জেলা কমিটি ঘোষনার প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করে লিখিত বক্তব্য পাঠ করেন,বাকশিস কেন্দ্রীয় কমিটির সদস্য ও কেবিএম কলেজের সহকারী অধ্যাপক মুহম্মদ হাসানুজ্জামান।

রিখিত বক্তব্যে তিনি বলেন,বাকশিস জেলা কমিটি গঠনের উদ্দেশ্যে গত ২৯ মার্চ ২০১৯ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল কিন্তু তথাকথিত সম্মেলন প্রস্তুতি কমিটি উক্ত দিনে কার্য্যনির্বাহী কমিটি ঘোষনা করতে ব্যর্থ হয়।

ফলে কেন্দ্রীয় নেতৃবৃন্দ সম্মেলন স্থগিত ঘোষনা করে পরবর্তীতে সবার সমন্বয়ে পুনার্ঙ্গ কার্য্যনিবাহী কমিটি গঠনের আহবান জানিয়ে তারা চলে যান। কিন্তু ব্যক্তিস্বার্থ হাসিলের উদ্দেশ্যে নির্বাচন সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মো: মাহবুবুর রহমান ও যুগ্ম আহবায়ক আতিকুর রহমান নিউ সংগঠনের কারো সাথে কোনো বৈঠক,আলোচনা না করেই নিজেরা মনগড়া সভাপতি এবং সম্পাদক সেজে ও অন্যান্য সদস্যদের ইচ্ছেমত পদে রেখে প্রচারনা চালাচ্ছে।

আমরা সংগঠনের সদস্যরা তাদের এধরনের কর্মকান্ড পরিচালানোর জন্যে নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি,সংগঠনের ভাবমূর্তি রক্ষায় আমরা ঐকবদ্ধভাবে তাদের ওই বন্ধ রাখার আহবান করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,ড.সৈয়দ রেদওয়ানুর রহমান অধ্যক্ষ আদর্শ মহাবিদ্যালয়,মো: জিয়াউল হুদা কেবিএম কলেজ,সরদার কুদরত ই খুদা,হীতেন্দ্র নাথ রায়,হাসিনা আখতার শিউলীসহ বিভিন্ন কলেজের অর্ধ শতাধিক শিক্ষক।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য