দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে অনুর্ধ ১২ ও অনুর্ধ ১৪ প্রমিলা ফুটবল খেলোয়াড়দের প্রশিক্ষন শেষে চুড়ান্ত বাছাই সম্পন্ন হয়েছে। বাছাই শেষে অনুর্ধ ১২ বছর বয়সী ১৮ জন এবং অনুর্ধ ১৪ বছর বয়সী ১৮ জন মোট ৩৬ জনকে চুড়ান্ত করা হয়েছে।

বাছাইকৃতরা রংপুর বিভাগীয় পর্যায়ে দীর্ঘ মেযাদী প্রশিক্ষন ক্যাম্পে অংশ নিবে। বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর উদ্যোগে এবং জেলা ফুটবল এসোসিয়েশনের সহযোগিতায় বাছাই ক্যাম্পে ১৩ উপজেলা থেকে ৮০ জন প্রমীলা ফুটবল অংশ নেয়।

আজ দিনাজপুর বড় ময়দানে বয়সভিত্তিক প্রমিলা ফুটবল খেলোয়াড়দের বাছাই সম্পন্ন হয়েছে।বাছাই পর্ব উদ্ধোধন করেন জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি গোলাম নবী দুলাল। এসময় আরো উপস্তিত ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশনের সহসভাপতি আব্দুস সাত্তার সাধারন সম্পাদক ফেরদ্দৌস জাহাঙ্গীর মানিক, মাহফুজার রহমান,শহদিুল ইসলাম প্রমুখ।

আয়োজকরা জানান , ৩ জন ফুটবল কোচের নেতৃত্বে ১৩ উপজেলায় মাসব্যাপী প্রমিলা ফুটবলারদের প্রশিক্ষন শেষে চুড়ান্ত বাছাই পর্ব অনুষ্ঠিত হয়। বাছাইকৃতরা রংপুর বিভাগীয় পর্যায়ে দীর্ঘ মেযাদী প্রশিক্ষন ক্যাম্পে অংশ নিবে।

এছাড়া বাছাইকৃতদের মধ্য থেকে জেলা দল গঠন করা হবে বলে তিনি জানান। প্রশিক্ষন ক্যাম্পে পৃষ্টপোষকতা করেছে মুন্সিপাড়া গাওসিয়া মিল এন্ড মটরস ।
প্রশিক্ষন নিতে আশা প্রমিলা ফুটবলাররা তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেছেন ছেলেদের পাশাপাশি মাঠে তারাও ফুটবল খেলছে। তবে জেলা প্রশাসন মেযেদের জন্র আলাদা মাঠ এর ব্যবস্থা করে দিলে আরো বেশী আগ্রহী হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য