দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলার পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম (বিপিএম) এর তত্ত্বাবধানে ও অতিরিক্ত পুলিশ সুপার ও সার্কেল সুশান্ত সরকার (পিপিএম) এর দিকনির্দেশনায়, দিনাজপুর সদর থানাকে মাদকমুক্ত করার লক্ষে, দিনাজপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ রেদওয়ানুর রহিম এর নেতৃত্বে, মাদক বিরোধী বিশেষ অভিযানে ৬ (ছয় ) কেজি গাঁজা সহ ২ জন মাদকব্যাবসায়ীকে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ রেদওয়ানুর রহিম জানান যে, ২২ এপ্রিল (সোমবার ) রাতে , কোতয়ালী থানা পুলিশের একটি অপারেশনাল টিম সদর থানার গোপলগঞ্জ বাজারে বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযানে, প্রয়োজন ডেকোরেটর এর সামনে সন্দেহভাজন একটি ভ্যান গাড়িতে তল্লশী চালিয়ে ভ্যান গাড়িতে থাকা ৩টি ব্যাগে রাখা সর্বমোট ৬ কেজি গাঁজা সহ ২ জন মাদকব্যাবসায়ীকে হাতেনাতে আটক করা হয়।

আটককৃত গাজা ব্যাবসায়ীরা হচ্ছে , দিনাজপুর জেলার সদর উপজেলার শেখহাটি এলাকার রানীগঞ্জ মোড়ের আমজাদ হোসেন এর ছেলে মোঃ মোস্তাকিম (২৬) ও একই উপজেলার উত্তর গোবিন্দপুর এলাকার মৃত জিকরুল ইসলাম এর ছেলে মোঃ জহুরুল ইসলাম (৩৬)।

উক্ত মাদকব্যাবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক বিজ্ঞ আদালতের মধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য