মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড় জেলা প্রশাসক মোছাঃ সাবিনা ইয়াসমিন বলেছেন, সরকার ভিক্ষা বৃত্তি চায় না, তাদের জীবনমান উন্নয়ন করতে চায়।

ভিক্ষুকদের বিকল্প কর্মসংস্থান গড়ে তুলতে বর্তমান সরকার উদ্যোগ গ্রহন করেছেন। তারই ধারাবাহিকতায় বোদা উপজেলা প্রশাসনের আয়োজনে ভিক্ষুকদের বিকল্প কর্মসংস্থান গড়ে তুলতে গরু, ছাগল, ভ্যানগাড়ী ও দোকানঘর উপকরণ হিসেবে বিতরণ করা হচ্ছে।

তিনি মঙ্গলবার উপজেলা প্রশাসনের আয়োজনে ভিক্ষুক পুনর্বাসন কর্মসুচীর উপকরণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহমুদ হাসানের সভাপতিত্বে ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচীর উপকরণ বিরতণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, পৌর মেয়র এ্যাডঃ ওয়াহিদুজ্জামান সুজা। এ সময় উপজেলার সরকারি, বে-সরকারি পর্যায়ের কর্মকর্তা,কর্মচারী, শিক্ষক, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,বোদা উপজেলার সরকারি, বে-সরকারি অফিসের কর্মকর্তা/কর্মচারীদের একদিনের বেতনের সমপরিমাণ টাকা থেকে ভিক্ষুকদের উপকরণ প্রদান করা হচ্ছে। প্রথম পর্যায়ে ২২ জন ভিক্ষুকের মাঝে উপকরণ বিতরণ করা হয়। পর্যায়ক্রমে এ উপকরণ বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য