মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও: আগামী ২৩-২৯ এপ্রিল জাতীয় পুষ্টি সপ্তাহ পালন উপলক্ষে ঠাকুরগাঁওয়ে বিবিধ কর্মসুচির আ‌য়োজন।

আজ মঙ্গলবার সকাল ১০টায় ঠাকুরগাঁও সিভিল সার্জন অফিস থেকে একটি রেলীর আয়োজন করা হয়। উক্ত র‌্যালিটি সিভিল সার্জল অফিস ঠাকুরগাঁও থেকে র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে স্ব-স্থানে এসে শেষ হয় ও আলোচলা সভা হয়।

“খাদ্যের কথা ভাবলে পুষ্টির কথাও ভাবুন” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ঠাকুরগাঁও জেলা পুষ্টি সমন্বয় কমিটি কর্তৃক গৃহিত কর্মসুচির আয়োজন।

এ সময় উক্ত র‌্যালি ও আলোচলা সভায় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড.একে এম কামরুজ্জামান সেলিম, সিভিল সার্জন ডা: আবু মো.খায়রুল কবির, সদর হাসপাতালের তত্তাবধায়ক প্রভাষ কুমার দাস, প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, আরএমও ডা:সুব্রত কুমার সেন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

উল্লেখ্য, ২৩-২৯ এপ্রিল পর্যন্ত জেলা পুষ্টি সমন্বয় কমিটি কর্তৃক গৃহিত কর্মসুচি। কর্মসুচির মধ্যে রয়েছে- ২৩ এপ্রিল সকালে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০১৯ উদযাপন র‌্যালি ও আলোচনা সভা, ২৪ এপ্রিল জাতীয় পুষ্টি সপ্তাহ-২০১৯ এর মাতৃ পুষ্টি বিষয়ে কাউন্সেলিং সেশন, ২৫ এপ্রিল চিত্রাংকন প্রতিযোগিতা ও পুষ্টিকর খাবার নির্বাচন প্রতিযোগিতা, ২৬ এপ্রিল পুষ্টিমেলা সম্পর্কিত সকল কার্যক্রমের ভিডিও প্রদর্শনী, ২৭ এপ্রিল মিডিয়াতে প্রচারণা, ডকুমেন্টারী প্রদর্শন ও স্থানীয় সংবাদপত্রে প্রকাশ, ২৮ এপ্রিল বয়স্কদের পুষ্টি ও পুষ্টি উন্নয়ন বহুমাত্রিক সমন্বয়ের গুরুত্ব ও করণীয় বিষয়ক আলোচনা অনুষ্ঠান এবং ২৯ এপ্রিল স্থানীয় জনপ্রতিনিধি/সুশীল সমাজের প্রতিনিধিিউর্দ্ধতন কর্তৃপক্ষের সমন্বয়ে সমাপনী অনুষ্ঠান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য