জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুরে গ্যাসের চুলা থেকে সৃষ্ট অগ্নিকান্ডে ৪টি পরিবারের সর্বস্ব পুড়ে ছাই হয়েছে। ২২ এপ্রিল ( সোমবার) দুপুর ২ টার দিকে শহরের মুন্সিপাড়া নিমবাগান এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে মূহুর্তে ৪টি পরিবারের ৪টি টিনসেড ঘরসহ ঘরের সকল আসবাবপত্র, ধান, চাল, নগদ ৭০ হাজার টাকা, স্বর্ণালংকার ও একটি গাভী পুড়ে গেছে।

জানা যায়, ওই এলাকার সলিম গাড়িয়ালসহ তার ৩ ছেলে বেলাল, সোবহান ও হানিফের ঘর পুড়ে গেছে। হানিফের রান্না ঘরের গ্যাসের চুলা থেকে হঠাৎ করে আগুন ছড়িয়ে পড়ে। এতে পার্শ্বের ঘরগুলোতেও আগুন লেগে যায়।

মূহুর্তে আগুন ৪টি ঘরে ছড়িয়ে পড়লে তা ভয়াবহ রুপ নেয়। এসময় ঘরগুলোতে রক্ষিত সব আসবাবপত্র, ধান, চাল, নগদ টাকা ও স্বর্নালংকার সহ প্রায় ১০ লাখ টাকার মালামাল পুড়ে যায়।

হানিফের ঘরের পাশে একটি গোয়াল ঘরে বাধা অবস্থায় থাকা ৪টি গরুর মধ্যে প্রায় ১ লাখ ৫০ হাজার মূল্যের একটি গাভী পুড়ে মারা যায়। ফায়ার সার্ভিস খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌছে ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিসের সৈয়দপুর স্টেশন অফিসার মাহমুদুল হাসান জানান, গ্যাসের চুলা থেকে আগুনের সুত্রপাত হয়ে ৪টি পরিবারের ৪টি ঘরসহ সকল মালামাল পুড়ে গেছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য