আরিফ উদ্দিন, গাইবান্ধাঃ ফেনীর সোনাগাজীতে মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যার আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ও গাইবান্ধায় ধর্মীয় সংখ্যালঘু রবিদাস সম্প্রদায়ের উপর হামলার প্রতিবাদে পলাশবাড়ীতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ ও হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের যৌথ আয়োজনে সোমবার উপজেলা সদরের চৌমাথা মোড়ে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

উপজেলা বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের সভাপতি নির্মল মিত্রের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, জাসদ সভাপতি নুরুজ্জামান প্রধান, গাইবান্ধা জেলা বাস-মিনিবাস-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস সোবহান মন্ডল, জেলা শ্রমিকলীগ সভাপতি শুধাংশু কুমার রায়, উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মাহামুদুজ্জামান প্রান্ত, মহিলালীগ নেত্রী সাবিনা ইয়ামিন ঝুনু, সাংবাদিক নুরুল ইসলাম, উপজেলা বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক দিলীপ চন্দ্র সাহা, সাবেক সভাপতি সভাপতি নিহারেন্দ্র নাথ চৌধুরী, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি গোপাল গোবিন্দ তালুকদার, সাধারণ সম্পাদক সুবীর কুমার দাস ও সহকারী অধ্যাপক নারায়ন চন্দ্র সরকার প্রমুখ।

এসময় বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ ও হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ ছাড়াও ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন।

বক্তারা বলেন, ফেনীর নুসরাত ও গাইবান্ধায় সংখ্যালঘু রবিদাস সম্প্রদায়ের উপর হামলাসহ দেশের সকল নারী নির্যাতনের দ্রুত সুষ্ঠু বিচারের দাবি জানান। সেই সাথে ঘটনার যেন পুনরাবৃত্তি না ঘটে তার জন্য সরকারকে কঠোর হওয়ার আহবান জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য