আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় জমির সীমানা নিয়ে বিরোধের জের ধরে ছুরিকাঘাতে ৪ জন আহত হয়েছেন। এ ঘটনায় ব্যাংক কর্মচারী ও তার ছেলেকে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় উপজেলার সারপুকুর ইউনিয়নের সরলখাঁ মাষ্টারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন, ওই গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে রুপালী ব্যাংক আদিতমারী শাখার কর্মচারী ইকতিয়ার আলী (৫৫) ও তার ছেলে আব্দুল আলিম (২৪)।

আহতরা হলেন, ওই মাষ্টারপাড়া গ্রামের মৃত আকবার আলীর ছেলে বাবলু মিয়া(৪৮), ও তার চাচাত ভাই ইউনুস আলী (২৮), আশরাফ আলী (৩৫) ও দুলাল মিয়া (৪০)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মাষ্টারপাড়া গ্রামের ইকতিয়ার আলীর বাড়ির সামনে লোকাল সড়ক পাকাকরণের কাজ চলছে। সেই রাস্তার সীমানা নিয়ে কয়েক দিন ধরে বিরোধ চলে আসছে রাস্তাটির অপর প্রান্তের মৃত আকবর আলীর ছেলে বাবলু মিয়ার সঙ্গে।

শুক্রবার সন্ধ্যায় উভয়ের মাঝে বিতর্ক বাঁধে। এর এক পর্যায়ে ইকতিয়ারের ছেলে আব্দুল আলিমসহ কয়েকজন ধারালো অস্ত্র চাপাতি নিয়ে হামলা চালিয়ে বাবলু ও তার ৩ চাচাত ভাইকে এলোপাতাড়ি কোপ দেয়। স্থানীয়রা আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে এবং ঘাতক আব্দুল আলিম ও তার বাবা ইকতিয়ারকে আটক করে পুলিশে সোপর্দ করে।

জানা যায়, পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং বাবা ছেলেকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে।

সদর হাসপাতালের চিকিৎসকরা আশংকাজনক অবস্থায় দুলালকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অপর ৩ জন সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গুরুতর আহত দুলালের বাবা মোবারক আলী জানান, আহতদের অবস্থা আশংকাজনক। তাদেরকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, জিজ্ঞাসাবাদের জন্য বাবা ছেলেকে আটক করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য