দিনাজপুর সংবাদাতাঃ ১৮ এপ্রিল ২০১৯ বৃহস্পতিবার সকাল ১১টায় ন্যাশনাল চিলড্রেনস টাস্ক ফোর্স, দিনাজপুর জেলা শাখার উদ্যোগে নুসরাতসহ সারাদেশে শিশু ধর্ষণ, নির্যাতন ও হত্যা বন্ধ এবং দায়ী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মৌন প্রতিবাদ এবং সারাদেশে একযোগে জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মূখে সড়কে দাড়িয়ে ৩০ মিনিট মৌন প্রতিবাদে ন্যাশনাল চিলড্রেনস টাস্ক ফোর্স, দিনাজপুর জেলা শাখার বিভিন্ন স্কুল কমিটির বিপুল সংখ্যাক সদস্যবৃন্দ অংশ গ্রহণ করেন।

দিনাজপুরে নুসরাতসহ সকল শিশু ধর্ষণ, নির্যাতন বন্ধের দাবিতে মৌন প্রতিবাদ ও স্মারকলিপি প্রদান I+মৌন প্রতিবাদে দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর দিনাজপুর জেলার জেলা প্রশাসক জনাব মোঃ মাহমুদুল আলম এর মাধ্যমে স্মারকলিপি প্রদান করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ জয়নুল আবেদীন, সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ ফিরুজুল ইসলাম, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ সাইফুল আলম , এসসিটিএফ এর সভাপতি জিনিয়া আক্তার সুইটিনহ জেলা কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য