দিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে দেশের ক্রীড়াঙ্গন আজ আলোকিত। তার সুযোগ্য নেতৃত্বে তিনি বিশ্বের বিস্ময় পরিণত হয়েছেন। কারণ তিনি বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। তার সঠিক দিকনির্দেশনায় বাংলাদেশ অদম্য গতিতে এগিয়ে চলেছে। আজকে অর্থনৈতিক ভাবে সকল সূচকে আমরা এগিয়ে। উন্নয়ন এবং অগ্রগতির সকল সেক্টরেও আমরা এগিয়ে রয়েছি।

৩৯ তম জাতীয় ক্রিকেট প্রতিযোগিতায় দিনাজপুর ক্রিকেট দল বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ায় ১৭ এপ্রিল বুধবার সন্ধ্যায় দিনাজপুর বড় ময়দানে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে তাঁদের সংবর্ধনা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি দিনাজপুর ক্রিকেট দলের প্রত্যেক খেলোয়াড়দের একটি করে রজনীগন্ধা’র স্টিক দিয়ে শুভেচ্ছা জানান।

জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংরক্ষিত আসনের মহিলা এমপি জাকিয়া তাবাসসুম জুঁই, পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম ও দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি সুজাউর রব চৌধুরী। শুরুত্বে স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার।

সংবর্ধনা পেয়ে তার অভিমত ব্যক্ত করেন দিনাজপুর জেলা ক্রিকেট দলের অধিনায়ক আরিফ রেজা।

এসময় দিনাজপুরের জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক অঙ্গনের হাজার হাজার মানুষ উপস্থিত ছিলেন।

পরে হারুন উর রশিদ ও সুরভী আলম মুন্নি’র উপস্থাপনায় মনোমুগ্ধকর সঙ্গীত পরিবেশন করেন তনুশ্রী, ভারতের জনপ্রিয় সঙ্গীতানুষ্ঠান সা রে গা মা পা চ্যাম্পিয়ন মেখ্লা দাসগুপ্ত, দোয়েল গোস্বামী ও ঢাকার ওয়্যারফেজ ব্যান্ড দলের লিড ভোকালিস্ট নওশিন বৃন্তি উপস্থিত হাজার হাজার দর্শককে মাতিয়ে তোলে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য