দিনাজপুর সংবাদাতাঃ

দিনাজপুর সদর উপজেলার চুনিয়াপাড়ায় বাস-অটোবাইকের মুখোমুখি সংঘর্ষে বাবা-মেয়েসহ ৩ জন নিহত হয়েছেন। এসময় ২জন অটোবাইক আরোহী আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের সদর উপজেলার চুনিয়াপাড়া নামকস্থানে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার জামালপুর গ্রামের আফসার আলীর ছেলে আশরাফুল আলম (৩২), তার কন্যা আইভি (১০) ও অপর ১ জন সাজদার খলিফা (৪৮)। তবে সাজদার খলিফার পুর্নাঙ্গ ঠিকানা পাওয়া যায়নি।

এদুর্ঘটনায় আহত ২ জন হলেন নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার জামালপুর গ্রামের আফসার আলী (৭০) ও পার্বতীপুর উপজেলার শীলবাড়ী গ্রামের মোস্তফা কামাল (৩৮)।

দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেদওয়ানুর রহিম জানান, দিনাজপুর থেকে ছেড়ে যাওয়া ফুলবাড়ী মুখী বাসের সাথে দিনাজপুরের পথে আসা অটোবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলে আশরাফুল আলম, তাঁর কন্যা আইভি ও সাজদার খলিফা নিহত হন।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ ও আহতদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক দুর্ঘটনার পর বাসটি পালিয়ে গেছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা বাংলানিউজকে জানান, দুর্ঘটনার সময় নিহত শিশু আইভি বাসের নিচে আটকে থাকায় বাসটি দুর্ঘটনাস্থলের কিছুদুর পরে থেমে আইভিকে বের করে দ্রুত পালিয়ে যায়।

 

 

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য