আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের হাতীবান্ধায় তিনদিন ব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণের সমাপনী ও সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে জেলার হাতীবান্ধা উপজেলা পরিষদ মিলায়তনে সমাপনী অনুষ্ঠানে প্রশিক্ষণ গ্রহনকারী সাংবাদিকদের সার্টিফিকেট বিতরণ করা হয়।

হাতীবান্ধা প্রেসক্লাবের আহবায়ক স্বপন কুমার দে এর সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সার্টিফিকেট বিতরণ করেন সাবেক প্রাথমিক ও গণ শিক্ষা প্রতিমন্ত্রী মোতাহার হোসেন।

মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সামিউল আমিন। কর্মশালার সভাপতিত্ব হাতীবান্ধা প্রেসক্লাবের আহবায়ক স্বপন কুমার দে।

দৈনিক মানবকন্ঠের আসাদুজ্জামান সাজু’র সমাপনী অনুষ্ঠানে সঞ্চালনায় অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন নাহার ও প্রেসক্লাবের সাধারন সম্পাদক নুরল হক।

কর্মশালায় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনিয়র সাংবাদিক ও সাবেক নির্বাহী প্রযোজক মোহাম্মদ শাহাবুদ্দিন, পিআইবির প্রশিক্ষক মোহাম্মদ শাহাআলম,বাংলা ভিশনের সিনিয়র বার্তা সম্পাদক রুহুল আমিন রুশদ এবং গণযোগাযোগ ও রাজশাহী বিশ্ব বিদ্যালেয়র অধ্যাপক, সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. প্রদীপ কুমার পান্ডে।

তিনদিনে প্রশিক্ষণ কর্মশালা উপজেলার ৩৫ জন সাংবাদিক অংশগ্রহণ করে।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক প্রাথমিক ও গণ শিক্ষা প্রতিমন্ত্রী মোতাহার হোসেন বলেন, প্রশিক্ষণের কোনো বিকল্প নাই। পেশাগত দক্ষতা অর্জনের লক্ষ্যে প্রাপ্ত প্রশিক্ষণ বাস্তব জীবনে প্রয়োগ করতে হবে। আইনের শাসন সমুন্নত রাখার পাশাপাশি সামাজিক ও রাষ্ট্রীয় জীবনে যার যার ওপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য