মাসুদ রানা পলক, ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁও সুগার মিল শ্রমিক কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন ২০১৯ এ সভাপতি উজ্জল হোসেন, সাধারণ সম্পাদক এনাইত আলী নির্বাচিত হয়েছেন ।

১৭ এপ্রিল বুধবার সকাল ১০ টা থেকে বিকেল চারটা পর্যন্ত ঠাকুরগাঁও সুগার মিলস উচ্চ বিদ্যালয় মাঠে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

পরে সন্ধ্যায় গণনা শেষে ফলাফল জানান নির্বাচন কমিশনার সাইফুল ইসলাম । সভাপতি পদে উজ্জল হোসেন ( হরিণ মার্কা ৩৬০) তার প্রতিদ্বন্দ্বী আব্দুর রহমান বাঘ মার্কা ভোট পেয়েছেন ২৭৪ ।

সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন জসিম উদ্দিন (চেয়ার মার্কা ) ৩২৬ ভোট । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লুৎফর কবির ( ছাতা মার্কা ৩০৪), সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এনাইত আলী ( রিস্কা মার্কা ৩৬৮ ভোট), তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আব্দুল কুদ্দুস( মোটর সাইকেল মার্কা২৬৮ ভোট), ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ওবায়দুর রহমান( বালপ৩৪৩ ভোট), তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোয়াজ্জেম হোসেন( হারিকেন মার্কা২৯৫ ভোট), অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছে হযরত আলী আনারস মার্কা৩৯৭ ভোট ।

নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন জাকিরুল আলম আম মার্কা২৩৯ ভোট, সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন খালিদুজ্জামান পরজা পতি মার্কা ৩৪৮ ভোট । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আকালু চন্দ্র রায় মাছ মার্কা ২৮৭ ভোট। প্রচার ও সমাজ কল্যাণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম কলস মার্কা ৩৩১ ভোট । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মকবুল হোসেন বালতি মার্কা ৩০৩ ভোট ।

সম্পাদক নির্বাচিত হয়েছেন মসলিম উদ্দিন ,মাসুদ হোসেন ,আইজুল রহমান আব্দুর রহমান, নির্বাচনে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছিল । মাঠে ছিল পুলিশ আনসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য