আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সাপমারা ইউনিয়নের কাটামোড় থেকে গতকাল বুধবার সকালে ৩৯৭ বোতল ফেন্সিডিলসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলো- জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার শ্রীকৃষ্টপুর গ্রামের মৃত ফয়েজ মন্ডলের ছেলে আব্দুল মজিদ (৩৭), একই গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে শাহজাহান আলী সরদার (২৭) ও দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার দলা পশ্চিমপাড়া গ্রামের ওয়াহেদ আলীর ছেলে মরফিদুল ইসলাম (৩২)।

গাইবান্ধা র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোহা. হাবিবুর রহমান বলেন, দিনাজপুরের বিরামপুর থেকে ছেড়ে আসা বগুড়াগামী একটি বালুবোঝাই ট্রাকে ৩৯৭ বোতল ফেন্সিডিল নিয়ে যাচ্ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা ও দিনাজপুর র‌্যাব ক্যাম্পের যৌথ অভিযানে গোবিন্দগঞ্জের কাটামোড়ে ফেন্সিডিলগুলো উদ্ধার করা হয়।

এসময় তিনজনকে গ্রেপ্তার করা হলেও অপর তিনজন পালিয়ে যায়। পরে ট্রাকসহ ৩৯৭ বোতল ফেন্সিডিল ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়। আসামীদের বিরুদ্ধে আদালতে এর আগেও একাধিক মাদকের মামলা রয়েছে। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। পলাতক আসামীদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য