বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ যে শৈশবে মাঠে মাঠে ঘুরে বেড়ানোর কথা সেই বয়সেই মৃত্যুর সথে পাঞ্জা লড়ছে পাঁচ বছরের শিশু জিসান । তার দুরন্তপনাকে দমিয়ে হাসপাতালের বিছানায় বন্দী করে রেখেছে মরণব্যাধি হৃদরোগ।

দিনাজপুরের খানসামা উপজেলার পশ্চিম হাসিমপুর গ্রামের শ্রমিক মজনু রহমানের একমাত্র ছেলে জিসান।

শিশুটি বর্তমানে দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশনে ডা: ফয়জুল ইসলামের অধীনে চিকিৎসাধীন। চিকিৎসক জানান,তাঁর হৃদপিন্ডে ছিদ্র হয়েছে তা দ্রুত অপারেশন করতে হবে। কেননা শিশুটি মৃত্যু ঝুকিতে আছে।

শিশু জিসানের বাবা জানান, জন্মের ৬ মাস পরেই অসুস্থ হয়ে পড়লে জিসানকে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে পরীক্ষার মাধ্যমে জানা যায় তাঁর হৃদপিন্ডে ছিদ্র হয়েছে পরবর্তী সময়ে ধার-কর্জ করে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয় কিন্তু টাকার অভাবে বাসা ফেরত আসতে হয়। বাড়ি এসে সমস্যা আরো বেশী হলে দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক দ্রুত অপারেশন করতে বলেন তবেই তাকে বাঁচানো যাবে । এতে খরচও পড়বে ৩ লক্ষ টাকার মত।

শ্রমিক বাবা মজনু রহমান এবং গৃহিণী মা শেফালী বেগম সর্বস্ব দিয়ে চিকিৎসা খরচ চালিয়ে এখন নিঃস্ব অপারেশন করার মত সামর্থ্য নেই তাই সমাজের হৃদয়বান ব্যক্তিদের কাছ থেকে আর্থিক সহায়তা চেয়েছে পরিবারটি। তাকে সাহায্য করতে যোগাযোগ করুন- শিশু জিসানের বাবা -০১৭৪০৩৪৫৫০৩ (বিকাশ) এবং সোনালী ব্যাংক,কাচিনীয়া শাখা একাউন্ট নং-১৮১৪১০০০০৭৯০৪।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য