হাকিমপুর (দিনাজপুর) সংবাদদাতাঃ অস্ত্র ধরিনি কলম ধরেছি, লক্ষ করেছি ঠিক। নেশা ছেড়ে কলম ধরি মাদক মুক্ত দেশ গড়ি। চল যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে- এই শ্লোগানকে সামনে রেখে স্কুল কলেজের ছাত্র ছাত্রীরা দিনাজপুরের হাকিমপুরে মাদকনির্মুল ও বাল্য বিবাহ প্রতিরোধে র‌্যালী ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে।

হাকিমপুর থানা পুলিশের আয়োজনে সোমবার বেলা ১১ টায় হাকিমপুর পৌর সভার স্কুল কলেজ ছাত্র-ছাত্রী ও পৌর মাদকনিমূল কমিটি র‌্যালী ও পথ সভা করেন।

থানার অফিসার ইনর্চাজ আনোয়ার হোসেনের সভাপতিত্বে উপজেলা সদরের চুড়িপট্রি মোড়ে পথ সভায় বক্তব্য রাখেন, হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন, উপজেলা নিবার্হী অফিসার আব্দুর রাফিউল আলম, মেয়র জামিল হোসেন চলন্ত, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা, হিলি আজিজিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাও: শামসুল হুদা খান, প্রেস ক্লাবের সাধারন সম্পাদক সৈয়দ মোস্তাফিজুর রহমান, ইউপি চেয়ারম্যান মোকলেছুর রহমান, স্থানীয় সুর্যমুখী ক্লাবের সভাপতি হজরত আলী, বাংলা হিলি সরকারী বালিকা বিদ্যালয়ের ছাত্রী জারিন তাসনিম ও হিলি পাইলট উচ্চ বিদ্যালয়ের ছাত্র মুহিত হোসেনসহ অনেকে।

আলোচনা সভার আগে স্কুল কলেজের ছাত্র ছাত্রীরা হিলির চারমাথা থেকে একটি র‌্যালী বাহির করে বন্দরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য