মো.জাকির হোসেন সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতাঃ নীলফামারীর সৈয়দপুর স্টেডিয়ামে মাস ব্যাপী বৈশাখী মেলার প্রথম দিনে অভিযান চালিয়ে নিউ সুখের ছোঁয়া র‌্যাফেল ড্রর মালামাল জব্দ করেছে পুলিশ প্রশাসন। রোববার পহেলা বৈশাখের রাতে এঅভিযানে নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল।

জানা যায়, শনিবার অনেক ঢাকডোল পিটিয়ে সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত মাস ব্যাপী এ বৈশাখী মেলার উদ্বোধন করা হয়। শনিবার (১৩ এপ্রিল) বিকেলে এ মেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন। উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম গোলাম কিবরিয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

মেলা শুরু হওয়ার আগে থেকেই অনুমতি ছাড়াই ১৭০ টি টিনের বাক্স নিয়ে ইজিবাইকে করে শহরের এবং আশে পাশের উপজলোয় মাইক বাজিয়ে নিউ সুখের ছোঁয়া র‌্যাফেল ড্রর টিকেট বিক্রি করা হয়। মেলার প্রথম দিন পুরস্কার হিসেবে ঘোসনা দেয়া হয় একটি মোটর সাইকেল।

এই খবরে উঠতি যুবকসহ বিভিন্ন পেশার নারী পুরুষ টিকেট কাটে। রাতের বেলা মেলার ভিতর প্যান্ডেল টাংগিয়ে একটি মোটর সাইকেল প্রদর্শন করে। র‌্যাফেল ড্রর বিষয়টি প্রশাসনের দৃস্টি গোচর হলে সৈয়দপুর থানা পুলিশ প্যান্ডেল গুড়িয়ে দিয়ে সরঞ্জাম জব্দ করে এবং র‌্যাফেল ড্র বন্ধ করে দেয়। এ সময় সংশ্লিষ্ট কাউকে গ্রেফতার করতে পারেনি।

অভিভাবকরা জানান, এইচএসসি পরীক্ষা চলাকালীন সময়ে এমন একটি মেলার আয়োজন কোন ভাবেই কাম্য নয়। তার উপরন্ত র‌্যাফেল ড্রর নামে জুয়া পরীক্ষার্থীদের উপড় নেতিবাচক প্রভাব পড়বে।

এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, বৈশাখী মেলায় প্রশাসনে অনুমতি ছাড়াই র‌্যাফেল ড্রর নামে জুয়ার আয়োজন করা হয়েছে। সেকারনে জুয়ার প্যান্ডেল ভেঙ্গে দিয়ে মালামাল জব্দ করা হয়েছে। এই মেলায় কোন অবস্থাতেই জুয়া চলবে না। এছাড়াও বৈশাখী মেলায় কোন প্রকার অসামাজিক কার্যকলাপ যাতে না ঘটে সেজন্য পুলিশ প্রশাসন সজাগ রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য