দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর শিক্ষাবোর্ডে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে বাংলা নববর্ষ ১৪২৬ পালিত হয়েছে। পুরাতন, জরা আর জীর্ণকে বিদায় জানিয়ে শুভ, সুন্দর ও মঙ্গলকে বরণ করার আকাঙ্খা ও সম্ভাবনায় আনন্দে মেতে উঠেছে দিনাজপুর শিক্ষাবোর্ড পরিবার।

১৪ এপ্রিল রোববার দিনাজপুর জেলা প্রশাসনের আয়োজনে ও বৈশাখী উৎসব উদযাপন পরিষদের সহযোগীতায় মঙ্গল শোভাযাত্রার অংশগ্রহনের মধ্য দিয়ে শুভ সুচনা করা হয় বর্ষবরণের। এর পর সকাল ১০ টা ৩০ মিনিটে শিক্ষাবোর্ড পরিবার সকলের দলবদ্ধতায় পান্তা উৎসব পালন করে।

সকাল ১১ টায় শিক্ষাবোর্ড অডিটোরিয়ামে দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের সহযোগীতায় আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান সম্পন্ন হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি দিনাজপুর শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর আবু বকর সিদ্দিক বলেন পুরনো সব বাধা, সব দুঃখ ভুলে বর্ষবনের মধ্য দিয়ে জীবনকে নতুন ভাবে সাজাতে হবে, দেশটাকে ভালোবাসতে হবে। আমরা যে যেখানে আছি, সেখান থেকে সত্যতা ও সভ্যতার সহিত কাজ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন সচিব মোঃ আমিনুল হক সরকার,বিদ্যালয় পরিদর্শক অবু হেনা মোস্তফা কামাল, শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের সভাপতি আজিজুল হক শাহ্,সাধারণ সম্পাদক মোঃ গোলাম রব্বানী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য